Saturday, December 23, 2017

Malware Virus

ad300
Advertisement

শিরোনাম :   মালওয়ার ভাইরাসের আক্রান্তে 

এতোদিন শুনেছেন  মালওয়ার ভাইরাস ডিটেকটিভ বা এটি দ্বারা ভাইরাস দূর করা যায় । সেই মালওয়ারের দ্বরাই আপনি আক্রান্ত হতে পারেন । আপনার সোসাইল মাধ্যম বা কোন লিঙ্ক দ্বারা আপনি আত্রান্ত হতে পারেন । আপনার ফেসবুকে বন্ধু কোন ভিডিও লিঙ্ক । জিপ বা এমন অজানা কিছু দ্বারা আপনাকে কনভিন্স করতে পারে আপনার অজান্তেই এটা কোন ভাইরাস লিঙ্ক হতে পারে ।

 আর এটি আপনি ডাউনলোড করে আনজিপ করা মাত্র আপনার ব্রাউজারের সকল তথ্য চলে যাবে হ্যাকারদের কাছে । আপনার প্রিয় বন্ধু আর আপনার সকল তথ্যনিয়ে যেতে পারে কোন হ্যাকার । এটা মালওয়ার ও ধরতে পারবেনা কারণ এটি মালওয়ার দ্বারা রিপ্রটেকটিভ মাধ্যম । আপনি নিজেও জানবেন কখন আপনার সবতথ্য চলে যাবে । তাই কোন লোভনিও অভার বা লিঙ্ক ডাউনলোড করা থেকে বিরত থাকুন ।  খুব সম্ভবত 18-29 বছর বয়ষি ছেলে মেয়েরা । বিভিন্ন হ্যাকিং টুলস্ বা টিউটোরিয়াল সার্চ করে থাকেন । হতে পারে কখনো আপনি হ্যাকার হতে গিয়ে তাদের কোন টুল ইন্সটল করে ফেলতে পারেন । আর আপনার হ্যকার হ্ওয়ার স্বপ্নের পাশাপাশি হতে পারেন হ্যাকার ভিকটিম । একই সাথে সমগামিরা sex video  সার্চ করছেন  দিনের অনেক সময়  । আপনারা একটা তথ্য যেনে থাকবেন । অনলাইন থেকে সেক্স ভিডিও সরান হচ্ছে আর আপনি বাংলাদেশ সরকার আইন থেকে কখনই সেক্স ভিডিও ডাউনলোড করতে পারবেন না । আর ভিভিন্ন লিঙ্ক প্রচারকারীদের তথ্যদেখতে গিয়ে কোন হ্যাকিং এর সিকার থেকে দূরে থাকুন । আপনার শুভ কামনায় আমরা সর্বদা নিয়জিত যে কোন সমস্যায় যে কোন সময় আমাদের জানান । আপনার সাহায্যে আমরা  এগিয়ে আসবো ।

ভাইরাসটি পেতে এখানে ক্লিক করুন  ।
https://drive.google.com/open?id=1znzwoN4P7e2j1ZVYgbUvYPsqKl8KYfio



Share This
Previous Post
Next Post

Pellentesque vitae lectus in mauris sollicitudin ornare sit amet eget ligula. Donec pharetra, arcu eu consectetur semper, est nulla sodales risus, vel efficitur orci justo quis tellus. Phasellus sit amet est pharetra

0 comments: